শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

অনৈতিক সম্পর্কে ৬ মাসের গর্ভবতী! অতঃপর গর্ভপাত, এলাকা তোলপাড় সৃষ্টি!

  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৩১ দেখেছেন

আছানুল হক, কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পূর্বফিলিপনগর গ্রামের বৈরাগিরচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীর সাথে মরিচ ইউনিয়নের রিফুজিপাড়া গ্রামের আমির বিশ্বাসের ছেলে চার সন্তানের পিতা মাসুদ হোসেনের অবৈধ সম্পর্কের ফলে ৬মাসের অন্তসত্বা স্কুল ছাত্রী।

বিষয়টি ধামাচাপা দিতে মাসুদ স্কুল ছাত্রীর পরিবারের লোকজন কে চাপ দিয়ে, স্থানীয় ডাক্তার বুলবুলের মাধ্যমে ঔষধ খাওয়ায়ে স্কুল ছাত্রীর গর্ভপাত ঘটিয়ে মাটিতে পুতে রাখার সময় এঘটনা জানাজানি হলে এলাকা জুড়ে শুরু হয়েছে তোলপাড়।

এ বিষয়ে ভুক্তভোগী স্কুল ছাত্রী জানান, মাসুদকে পুলিশে আটক করতে আসলে মাসুদ আমাদের বাড়ীতে আশ্রয় নেয়। রাতে আমরা ঘুমিয়ে গেলে আমার বিছনাতে এসে মাছুদ আমাকে ধর্ষন করে। পরে আমি গর্ভবতী হয়ে পড়লে মাসুদ আমাকে ডাক্তারের কাছে নিয়ে পরিক্ষা করে। ডাক্তার আমার পেটে বাচ্চা আছে বললে মাসুদ আমাদের চাপ দেয় বাচ্চা নষ্ট করে ফেলার জন্য। পরে বৈরাগিরচর বাজারের ডাক্তার বুলবুলের কাছ থেকে ঔষধ নিয়ে মাসুদ গর্ভপাত করায়। আমি এই ঘটনার বিচার চাই।

স্কুল ছাত্রীর মা ঘটনার সত্যতা স্বীকার করেন।

এবিষয়ে মাসুদের মুঠোফোনে যোগাযোগ করালে মাসুদ জানান, মেয়ের বাবা বাহিরে থাকার কারনে আমাকে বললে আমি ডাক্তারের কাছে নিয়ে গিয়ে ছিলাম। অন্য কোন কারন নাই।

এ বিষয়ে গ্রাম্য চিকিৎসক বুলবুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার কাছ থেকে মাসুদ গর্ভপাত করানোর জন্য ঔষধ নিয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার তদন্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান গর্ভপাতের ঘটনাটি সত্য, এ বিষয়ে একজন আটক হয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি