শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩৬০ দেখেছেন

★ উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু কে হত্যার হুমকির অভিযোগ টাঙ্গাইল-২ আসনের আ.লীগ দলীয় সংসদ সদস্য ছোট মনির এমপি’র বিরুদ্ধে! ★

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুস তালুকদার ঠান্ডুকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের বিরুদ্ধে!

এ বিষয়ে গত (১৭ এপ্রিল) রবিবার জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ পত্র পাঠিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার। এতে আরও ছয়জন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাক্ষর করেছেন।

তবে সংসদ সদস্য ছোট মনির হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেছেন, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যানকে কখনোই হুমকি দেননি। ষড়যন্ত্রমূলকভাবে তাকে হেয় করার জন্য এ অভিযোগ করা হচ্ছে।

অভিযোগপত্রে বলা হয়েছে, গত ১০ এপ্রিল জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার তারাকান্দি-ভূঞাপুর যমুনা নদীর তীর সংরক্ষণ বাঁধে অবৈধ বালু উত্তোলন বন্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলেন।এছাড়া হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার এবং তার পরিবারের নিরাপত্তা বিধানের সভায় সকলের দৃষ্টি আকর্ষণ করেন। পরবর্তীতে সভা শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সংসদ সদস্য ছোট মনির তাকে প্রাণনাশের হুমকি দেন।

এ ব্যাপারে রবিবার জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় ইউনুস ইসলাম তালুকদার হুমকির বিষয়টি সভায় উপস্থাপন করেন। টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম তাদের বক্তব্যে এ ঘটনার নিন্দা জানান। পরে বিষয়টি জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীকে অবহিত করার দাবি জানান।

হুমকির এই ঘটনার বিবরণসহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়। এই স্মারকলিপিতে জেলার ১২ জন উপজেলা চেয়ারম্যানের মধ্যে ছয়জন সাক্ষর করেন। এরা হচ্ছেন, গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সখীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, কালিহাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী, দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান ও নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম।

অভিযোগকারী উপজেলার চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু যমুনা নিউজ ২৪ প্রতিনিধিকে বলেন, “জীবনে কখনও এই ধরনের পরিস্থিতির মুখোমুখি হইনি। আমি কোনদিন অপরাজনীতি করিনি। শুধু দুটি ন্যায্য বিষয়ে কথা বলেছি। একটি পরিবার বিচার চাইছে! তাদের পাশে দাঁড়িয়েছি আর অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দিয়েছি। কারণ বাঁধ ভেঙ্গে বর্ষার পানি ঢুকলে এলাকার মানুষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হবে। ” আর এই দাবি উপস্থাপন করায় জেলা প্রশাসক কার্যালয় এর সামনে আমাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আমি এই ঘটনার সঠিক বিচার চাই।”

হুমকি প্রদান প্রসঙ্গে সংসদ সদস্য ছোট মনির মুঠোফোনে  যমুনা নিউজ ২৪ প্রতিনিধিকে বলেন, গত ১০ এপ্রিল গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনশৃঙ্খলা কমিটির সভায় কিছু মিথ্যা অভিযোগ উত্থাপন করেন। তবে সভা শেষে আমি (ছোট মনির এমপি) সরাসরি জেলা প্রশাসক কার্যালয় থেকে চলে আসি। উপজেলা পরিষদ চেয়ারম্যানকে হুমকি দেওয়া তো দূরের কথা ওইদিন তার সাথে কোন কথাও হয়নি।

সংসদ সদস্য আরও বলেন, বয়সের কারণে তার (চেয়ারম্যান ঠান্ডুর) মস্তিষ্কে বিকৃতি ঘটেছে। কখন কি বলে কথার কোন ঠিক নেই। তবে বিগত জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার টাঙ্গাইল-২ আসনের আ.লীগ দলীয় মনোনয়ন চেয়েছিলেন। সামনে আবারও নির্বাচন আসছে। তাই আমাকে হেয় করার জন্য এবং আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব মিথ্যা অভিযোগ করতেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি