শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

করোনা মোকাবেলায় সকলের সমন্বিত প্রচেষ্টায় খুশী সেনাপ্রধান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
শেখ রুবেল, যমুনা নিউজ ২৪ প্রতিনিধিঃ
 বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, এবার আমি অনেক খুশি, দেশে করোনা পরিস্থিতি মোকাবেলায়  অসামরিক প্রশাসন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সবার সাথে মিলে সেনাবাহিনী কিন্তু এবার অত্যন্ত ভালোভাবে কাজ করেছে। যে প্রতিক্রিয়া আমি সবার কাছে পেয়েছি তাতে আমি খুব খুশি। আমার সবচেয়ে ভালো লেগেছে আমাদের সমন্বিত চেষ্টার ফলে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।
আজ মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে টাঙ্গাইলে সেনাবাহিনীর অপারেশন কোভিড শিল্ড পর্ব-২ এ আওতায় টহল কার্যক্রম পরিদর্শনকালে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
এ সময় সেনাপ্রধান আরো বলেন,  চলমান লকডাউনে  সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে। সরকার একটা সিদ্ধান্ত নিয়েছে আপাতত লকডাউনটা শিথিল করা হচ্ছে। আমাদের পেট্রোল কার্যক্রম সেইভাবে আমরা পুনর্বিন্যাস করবো।
আবার কঠোর লকডাউন যদি দেওয়া হয়, তাহলে মাঠ পর্যায়ে সেইভাবে আমরা কার্যক্রম চালিয়ে যাবো। আমরা যদি সবাই মিলে এভাবে কাজ না করতাম এই পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। তবে এখনও ভালো হয়নি। আমি দৃঢভাবে বিশ্বাস করি আমরা সবাই একসাথে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকে তবে পরিস্থিতি অনেক উন্নতি হবে।
এর আগে তিনি হেলিকপ্টার যোগে টাঙ্গাইল স্টেডিয়ামে অবতরণ করেন। সেখান থেকে সেনা কর্মকর্তাদের নিয়ে শহরের নিরালামোড় ও ভিক্টোরিয়া রোডে টহলরত সেনাসদস্যদের কার্যক্রম পরিদর্শন ও কুশল বিনিময় করেন।
এ ছাড়াও তিনি টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এসএম সিরাজুল হগক আলমগীর ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সাথে চলমান লকডাউনের বিষয়ে কথা বলেছেন।
এ সময় উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশন এর জিওসি ও এরিয়া কমান্ডার মেজের জেনারেল সৈয়দ তারেক হোসেন, ৯৮ সংমিশ্রিত বিগ্রেড বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক পিএসসি, টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সুরঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি, সাংবাদিক ও গণ মাধ্যমকর্মী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি