শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

কুষ্টিয়ায় ভাতাভোগীদের অনশনের ৩য় দিনে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ দেখেছেন

কুষ্টিয়া দৌলতপুরে বয়স্ক, বিধবা,প্রতিবন্ধী ভাতা ভোগীদের অনশনে তৃতীয় দিনে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ২

আছানুল হক, কুষ্টিয়া (দৌলতপুর) প্রতিনিধিঃ

কুষ্টিয়া দৌলতপুরে বয়স্ক বিধবা প্রতিবন্ধী ভাতা ভোগীরা দীর্ঘ এক বছর যাবত ভাতার টাকা না পেয়ে অনশন শুরু করে গত মঙ্গলবার। টানা তিনদিনের অনশনে দুজন বয়স্ক ভাতা ভোগী অসুস্থ হয়ে পড়লে বুধবার দিনগত রাত অনুমানের তিনটার সময় বীর মুক্তিযোদ্ধা সন্তান তনময় হকের সহযোগিতায় তাদের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় অনশনকারীদের সহযোগিতায় এগিয়ে আসেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোতাসিম বিল্লাহ।

অনশনকারীরা অসুস্থ হওয়ার খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাহ দৃষ্টিগোচর হয়।

পরে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় সংসদ সদস্যের প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুনের আশ্বাসে অনশনকারীরা অনশন ভাঙলেন।

এ সময় তারা গণমাধ্যমকে জানান, এই অসহায় মানুষের টাকা যারা হাতিয়ে নিয়েছে তাদের অতি দ্রুত তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে । এবং অসহায় মানুষের টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করা হবে। বক্তব্য শেষে তারা হাসপাতালে অসুস্থদের দেখতে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি