শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৫৮ দেখেছেন
কেরানীগঞ্জ নতুন কর্মস্থল

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।। আজ ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী কে ন্যাশনাল হোরাল্ড এর টাকা বিদেশে পাচার করার অযুহাতে ইডি দপ্তরে ডাকা হয়। এই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী ও এম পি এবং ইউ পি এর চেয়্যারম্যান সোনিয়া গান্ধী কে তলব করে। এই ঘটনার প্রতিবাদে আজ ভারতের বিভিন্ন যায়গায় প্রতিবাদ মিছিল বের করে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব। আজ ভারতের রাজধানী দিল্লি র সেন্ট্রাল হলের সামনে বিক্ষোভ প্রদর্শন করে ভারতের লোকসভার বিরোধী দলের নেতা অধীর রঞ্জন চৌধুরী নেতৃত্ব লোকসভার ও রাজ্যসভার সদস্যরা। এই সভায় উপস্থিত ছিলেন ভারতের রাজস্থান রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী অশোক গৌলত। তিনি বলেন যে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কে দিয়ে ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব কে চাপে ফেলতে চাইছেন বিজেপি। কিন্তু ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব কোন কিছুর কাছে মাথানত করে না। তাদের লড়াই আর এস এস ও সাম্প্রদায়িক দল বিজেপি র বিরুদ্ধে লড়াই জারি থাকবে। তারা ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব কে হয়রানি করার প্রতিবাদে ভারতের সব যায়গায় প্রতিবাদ জানাবেন। ভারতের দিল্লি তে বিক্ষোভ প্রদর্শন করার সময় দিল্লি পুলিশ ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব কে আটক করে। সেই সাথে ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী কে হে নাস্তা করার প্রতিবাদে আজ পশ্চিম বাংলার পাশাপাশি ত্রিপুরা রাজ্যের ভারতের জাতীয় কংগ্রেসের প্রদেশ সভাপতি শ্রী বীর জিৎ সিঙ হার নেতৃত্ব আগরতলায় ইডি দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করে। আজকের এই বিক্ষোভ প্রদর্শন সভায় উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের বিরোধী দলের নেতা ও বিধায়ক সুদীপ রায় বরম্মন। এছাড়া বিধায়ক আশীষ কুমার। ত্রিপুরা সেবা দলের সভাপতি ও সাবেক বিধায়ক গোপাল চন্দ্র রায়। এছাড়াও ত্রিপুরা রাজ্যের অন্যান্য নেতৃত্ব হাজির ছিলেন।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি