শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

গোপালগঞ্জে ১৮ বোতল বিদেশী মদ ও ১০ লিটার চোলাই মদসহ গ্রেফতার-৩

  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৪১ দেখেছেন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ১৮ বোতল বিদেশী মদ ও ১০ লিটার চোলাই মদ সহ ৩ জন কে গ্রেফতার করেছে মুকসুদপুর থানা পুলিশ।

আজ ১১ আগষ্ট বিকালে উপজেলা পৌর সদরের টেংরাখোলা গ্রাম থেকে মদ সহ তিন জনকে আটক করা হয়।

আটকৃতরা হলো পৌরসভার কমলাপুর গ্রামের সন্তোষ দত্তর ছেলে সঞ্জয় ওরফে আজরা (৪০), গৌতম পালের ছেলে রাজিব পাল (২৫) ও নারায়নপুর গ্রামের সুনিল পালের ছেলে সুমন পাল (২৫)।

মুকসুদপুর থানার এস আই গোবিন্দ জানায় চলমান মাদক রিরোধী অভিযানের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৮ বোতল বিদেশী মদ ও ১০ লিটার চোলাই মদসহ ৩ জন কে গ্রেফতার করা হয়।

মুকসুদপুর থানার ওসি (তদন্ত) আমিনুর রহমান জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ইগলু আইসক্রিমের ডিলারের ব্যবসার পাশাপাশি লোকচক্ষুর আড়ালে বিদেশী মদ সহ চোলাই মদ বিক্রি করে আসছে চলামান বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি