শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

চৌহালীর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

চৌহালীর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ সমাবেশ

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ও এনায়েতপুর থানা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দলীয় কার্য্যালয়ে এলাকাবাসীর আয়োজনে এ প্রতিবাদ সমাবেশে শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজকর্মী, ডাক্তার, ব্যবসায়ী সহ নানা শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিশিষ্ট সমাজ সেবক সাহাব উদ্দিন মহুরির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে জেলা আ’লীগের উপদেষ্টা ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ডা. আবদুল হাই সরকার, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আজগর আলী বিএসসি, সহ সভাপতি হাতেম আলী মাষ্টার, জেলা পরিষদ সদস্য গাজী শাহজাহান আলী মিয়া, সাংগঠনিক শওকত আলী, এবিএম শামীম হক ও দলের নেতা ইব্রাহিম হোসেন দালাল দলীয় নেতৃবৃন্দ্ব উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজের নেতৃত্বে এলাকায় রাস্তা-ঘাট সহ প্রয়োজনীয় বিপুল উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। একারনে তিনি চৌহালী উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উন্নয়ন কর্মকান্ড নিয়মিতভাবে চালিয়ে আসার কারনে দিন দিন তার জনপ্রিয়তা বাড়ছে। এতে ঈর্ষান্বিত হয়ে তার সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে বিগত নির্বাচনে পরাজিত প্রার্থীর লোকজন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকায় অবৈধ বালু উত্তোলন করছে। এর প্রতিবাদ ও সরকারী বৈধ কার্যক্রম পরিচালনায় তারা বাঁধা সৃষ্টি করছে। এদের বিরুদ্ধে অবস্থান ও বিশেষ করে তারা আসন্ন ইউপি নির্বাচন ও এনায়েতপুর থানা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে বাহিরাগতদের দিয়েসম্প্রতি ভুয়া মানববন্ধন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এলাকায় মিথ্যা ও অপপ্রচার করে যাচ্ছেন।

JN-24/2021   যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি