শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

জনপ্রিয়তার শীর্ষে বারবার নির্বাচিত চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু

  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩৭৪ দেখেছেন

হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি গনমানুষের আস্থাভাজন নেতা সাইদুল ইসলাম তালুকদার দুদু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হবেন প্রত্যাশা ইউনিয়নবাসীর।

চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু টাঙ্গালের করোটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিএ অনার্স, এম এ পাশ করেন। তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত হন। তিনি ১৯৭৯ সালে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও একই সালে করোটিয়া সা’দত কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন। পরে ১৯৯৭ সালে ফলদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ম বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

এরপর সাইদুল ইসলাম তালুকদার দুদু ২০১১ সালে ২য় বারের মত চেয়ারম্যান  নির্বাচিত হন ও একই সালে টাঙ্গাইল জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও এডভোকেছি গ্রুপ ঢাকা’র বিভাগীয় সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আবারও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে ৩য় বারের মত ফলদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু – মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে বরাদ্দকৃত প্রকল্পের সকল কাজ করে এলাকার সকল শ্রেণীপেশার মানুষের কাছ থেকে কুড়িয়েছেন সম্মান ও ব্যাপক ভাবে হয়েছেন প্রশংসিত। তাছাড়া সরকার ও বিভিন্ন এনজিও কর্তৃক প্রশংসনীয় ও একাধিকবার স্বর্ণপদকও পেয়েছেন।

ফলদা ইউনিয়ন পরিষদের প্রত্যন্ত এলাকা ঘুরে জানা যায়, বারবার নির্বাচিত চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু সততার সহীত এলাকার জনসাধারণের বিপদে-আপদে সবসময়ই পাশে থেকে কাজ করেছেন। এছাড়াও তিনি তার এলাকার যুব সমাজকে মুদকমুক্ত, সু-শিক্ষিত ও মেধাবী করে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

এছাড়াও চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু ফলদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলকে সুসংগঠিত করার লক্ষ্যেও কাজ করে যাচ্ছেন। এতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সকল শ্রেণী পেশার মানুষ তাকে পুনরায় নৌকা প্রতিকের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায়।

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বারবার নির্বাচিত পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের সু-দৃষ্টিতে থাকায় তার এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন তিনি।

চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু এলাকায় ৩বারের নির্বাচিত সফল চেয়ারম্যান হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন। ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালত ও গ্রাম্য সালীশ/দরবার ন্যায়-নীতি ও নিষ্ঠার ভিত্তিতে করায় জনগণ তার প্রতি সন্তোষ প্রকাশ করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সুত্রে জানা যায়, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী থাকলেও জনসমর্থন ও গ্রহণযোগ্যতার দিক থেকে এগিয়ে রয়েছেন চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু।

এ বিষয়ে চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু যমুনা নিউজ ২৪কে বলেন, এবারের নির্বাচনে দল আমাকে পুনরায় নৌকা প্রতিকের মনোনয়ন দিলে প্রথমে আমার অসমাপ্ত কাজগুলো শেষ করব। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সপ্ন ডিজিটাল দেশ গড়ার প্রত্যয়ে সর্বদা কাজ করব।

উল্লেখ্য, তাছাড়াও মহামারী করোনাকালীন সময়ে চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু নিজস্ব অর্থায়নে তার এলাকার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

JN-24/2021
© যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি