শিরোনাম :
ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ! ‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।।

‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর

  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ২২ দেখেছেন

‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান।

নিজস্ব প্রতিবেদক, যমুনা নিউজ ২৪ঃ

সাফ অনুর্ধ্ব -২০ চ্যাম্পিয়নশিপ ২০২২ (বাংলাদেশ বনাম ভারত) ফুটবল ফাইনাল খেলায় টাঙ্গাইলের ভূঞাপুরের বাহাদীপুর গ্রামের খেলোয়াড় মোঃ রফিকুল ইসলাম রফিক বাংলাদেশের অনুর্ধ্ব ২০ জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করায় গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান ও বাউল গানের আয়োজন করা হয়।

১২ই আগষ্ট সন্ধ্যায় স্লুইসগেট সংলগ্ন এলাকায় বাহাদীপুর মাঠে এ আয়োজন করে এলাকাবাসী।

অনুষ্ঠানে জাতীয় দলের খেলোয়াড় রফিককে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করে স্থানীয় কাউন্সিলর, যুবলীগ, সাংবাদিক, শিক্ষক ও সুশিল সমাজের লোকজন।

এ সময় যমুনা নিউজ ২৪ এর চেয়ারম্যান ও যুবলীগ নেতা শেখ সেলিম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ মোঃ রঞ্জু শেখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক খায়রুল খন্দকার, সাংবাদিক হাদী চকদার, সাংবাদিক আরিফুল ইসলাম আরিফ, সাংবাদিক তারিকুল ইসলাম শিপন সহ বাহাদীপুর এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ।

পরে অনুষ্ঠান শেষে গ্রাম-বাংলার ঐতিহ্য বাউল গানের আসরের আয়োজন করে ভূঞাপুর বাউল সংঘ এর সদস্যরা।

 

যমুনা নিউজ ২৪

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি