শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১১৩৯ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন একই হাসপাতালে কর্মরত এক মহিলা কুক (বাবুর্চি)।

গত রোববার (৮ই আগস্ট) ওই মহিলা ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। এছাড়াও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জন বরাবরও অভিযোগ প্রেরণ করেছেন তিনি। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ অভিযোগে জানা যায়, ওই মহিলা হাসপাতালের কুক(বাবুর্চি) দীর্ঘদিন যাবৎ কর্মরত আছেন। কিছুদিন আগে হাসপাতালে পরিছন্নতা কর্মী নিয়োগ দেয়া হয়। সেখানে ওই মহিলার ভাগ্নিকে চাকরির জন্য ডা. মহীউদ্দীনের সাথে ১ লাখ ৫০ হাজার টাকার চুক্তি হয়। প্রথম দফায় ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে তাকে নিয়োগপত্র প্রদান করা হয়। এছাড়াও পরবর্তীতে আরো ২০ হাজার নেওয়া হয়। পরে ওই মহিলা ও তার ভাগ্নি হাসপাতালেই কাজ করতে থাকেন।

পরবর্তীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহি উদ্দিন তাদের ( কুক ও তার ভাগ্নি) বাসভবনে (হাসপাতাল কোয়ার্টার) যেতে বলে। সেখানে যাওয়ার পর স্বাস্থ্য কর্মকর্তা ডা.মহি উদ্দিন তাদের কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা ও মারধর করে।

পরবর্তী ওই মহিলা (কুক) ডাকচিৎকার ও ফাঁসি দিতে গেলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। বর্তমানে তাদের চাকরিচ্যুত করার হুমকি দিয়ে আসছে ওই স্বাস্থ্য কর্মকর্তা বলে অভিযোগ করেছেন।

এছাড়াও তার (কুক) মেয়েকেও কুপ্রস্তাব দিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়াও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জন বরাবরও একটি লিখিত অভিযোগ প্রেরণ করেছেন।

অভিযোগের বিষয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহি উদ্দিন আহমেদ বলেন, অভিযোগ সম্পুর্ন ভিত্তিহীন। আমাকে ফাঁসানোর চেষ্টা চলছে। তবে কে বা কার প্ররোচনায় সে (কুক) এটা করেছে আমি পুরোপুরি জানি না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহান বলেন, অভিযোগ পেয়েছি এবং তা উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দিয়েছি।

এ বিষয়ে জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, অভিযোগ পেয়েছি। সিভিল সার্জনকে এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়েছে৷

এ বিষয়ে সিভিল সার্জন ডা.আবুল ফজল মো.শাহাবুদ্দীন খান বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

২ responses to “টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ”

  1. i says:

    Hi! This is kind of off topic but I need some help
    from an established blog. Is it very difficult to set up your own blog?
    I’m not very techincal but I can figure things out pretty quick.

    I’m thinking about creating my own but I’m not sure where to begin.
    Do you have any ideas or suggestions? Thanks

  2. site says:

    I know this web page presents quality depending articles and extra information, is there any other website which gives
    such things in quality?

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি