শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

টাঙ্গাইলে অরক্ষিত জেনারেটরে প্রাণ হারাল স্কুল ছাত্রী মারিয়া

  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৬৭ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ভ্রমণে গিয়ে অরক্ষিত জেনারেটর ‘র ঘূর্ণায়মান বস্তুর সাথে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল ৮ম শ্রেণীতে অধ্যয়ণরত স্কুল ছাত্রীর।

নিহত ওই স্কুল ছাত্রীর নাম মারিয়া (১৪)। মির্জাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল ওই কিশোরী।

নিহত স্কুল ছাত্রীর বাবা মেহেদী আলম চাঁন মিয়া মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের রেলস্টেশন এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। নিহত মারিয়া তাদের একমাত্র সন্তান ছিল বলে জানা যায়।

নৌকা ভ্রমণে যাওয়া কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, স্কুল ফ্রেন্ড ও তাদের পরিবারসহ প্রায় ৭০-৮০জন বুধবার (১১ই আগস্ট) সকালে বংশাই সেলুঘাট থেকে গাজীপুরের মখশ বিলের উদ্দেশে যাত্রা করেন। যাত্রাপথে গাজীপুরের কালিয়াকৈর পৌছার কিছু আগে নৌকার সামনে থাকা জেনারেটরের কাছাকাছি গিয়ে ছবি তোলার সময় হঠাৎ মারিয়ার ওড়না পেঁচিয়ে যায় জেনারেটরের ঘূর্ণায়মান বস্তুর সাথে। এতে ঘটনাস্থলেই নির্মমভাবে কিশোরির মৃত্যু হয় বলে জানান তারা। তবে জেনারেটরের ঘূর্ণায়মান অংশ উন্মক্ত না থাকলে এমন দুর্ঘটনা হয়তো ঘটত না বলে অভিযোগ করেন অনেকেই।

পরে দুপুরে রিপোর্টটি লেখা পর্যন্ত মির্জাপুর থানার উপ-পরিদর্শক আরিফ তালুকদার জানান, বংশাই সেলুঘাট থেকে লাশটি উদ্ধারের কার্যক্রম চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি