শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

টাঙ্গাইলে নদীভাঙনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২২৬ দেখেছেন

টাঙ্গাইলে নদীভাঙনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেরামজানী ও জোকনাতে ঝিনাই নদীর ভাঙণে ক্ষতিগ্রস্ত এলাকা ও বাঁধ পরিদর্শন করেন।

শুক্রবার (২০ আগষ্ট ) সকালে কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক (এমপি) পরিদর্শন আসেন।

এই সময় মন্ত্রী বলেন, ফসল রক্ষায় নদীশাসন ও বাঁধ রক্ষা করা জরুরি। এই প্রত্যন্ত অঞ্চলের মানুষ ফসল চাষ করেই জীবিকা নির্বাহ করে। এ ফসলকে রক্ষা করতে হবে। সেজন্য দীর্ঘস্থায়ী সুরক্ষা ব্যবস্থা ও টেকসই বাঁধ নির্মাণে উদ্যোগ নেয়া হচ্ছে।

মন্ত্রী আরও বলেন, এ সরকারের আমলে শহরের সব সুযোগসুবিধা গুলো গ্রামেও পৌঁছে যাচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎ, পাকা রাস্তাঘাট নির্মাণ, আধুনিক স্বাস্থ্যসেবা, শিক্ষাসহ শহরের সুযোগসুবিধা গ্রামে সম্প্রসারিত হচ্ছে। এর ফলে চরাঞ্চল, দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলেও শহরের মতো সুযোগ সুবিধা বিস্তৃতি ঘটছে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: সামিউল হক, সার্কেল এএসপি শাহিনা আখতার, স্থানীয় কর্মকর্তা ও জনপ্রতিনিধি বৃন্দ সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

JN-24/2021    © যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি