শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

টাঙ্গাইলে সেনা প্রধানের আগমন, ‘অপারেশন কোভিড শীল্ড’ পরিদর্শন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩২১ দেখেছেন

শেখ মাজহারুল ইসলাম সোহান, যমুনা নিউজ ২৪ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের বিস্তার রোধে পুরো দেশে বেশ কয়েক দফায় কঠোর লকডাউনের পদক্ষেপে গিয়েছে সরকার।

কিন্তু বর্তমান পরিস্থিতির সার্বিক দিক বিবেচনায় করোনা ভাইরাসের সংক্রমণ তুলনামূলক কমে আসায় বিধিনিষেধ শিথিল করেছে সরকার এমনটা মন্তব্য করলেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে টাঙ্গাইল শহরের নিরালা মোড় এলাকায় অপারেশন কোভিড শিল্ড টহল কার্যক্রম পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সারা বাংলাদেশে করোনার সংক্রমণ এখন অধিকাংশেই নিম্নমুখী।তাই সরকার আপাতত লকডাউন শিথিল করার পদক্ষেপ নিয়েছে।কিন্ত আবারও যদি করোনা পরিস্থিতি খারাপের দিকে যায়। সরকার যদি আবারও কঠোর লকডাউন দেয়, তাহলে সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন,যদি সমন্বয় না থাকতো তাহলে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারতো। সবাই এক সঙ্গে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকেন তাহলে পরিস্থিতি দিন দিন উন্নতি হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় ঘাটাইল ক্যান্টনমেন্টের জেওসি মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, বঙ্গবন্ধু সেনানিবাস ক্যান্টনমেন্টের জেওসি বিগ্রেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি