শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

টাঙ্গাইলে ৫ লক্ষ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ, তিন ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৮০৯ দেখেছেন

হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ৩ জন জাল ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা প্রধান করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ব্যবসায়ীদের কাছ থেকে ২৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে করে ভ্রাম্যমাণ আদালত যার বাজার মূল্য আনুমানিক ৫ লক্ষ টাকার অধিক। পরে নিষিদ্ধ জাল গুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়।

মঙ্গলবার ৫ই অক্টোবর বিকেলে মা ইলিশ সংরক্ষণ ২০২১ এর আওতাও উপজেলার নিকরাইল ইউনিয়নের নিকরাইল বাজারে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানটি পরিচালনা করেন ভূঞাপুর উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা এটিএম শামসুজ্জামান ও গোবিন্দাসী নৌ-পুলিশের সদস্যগন।

অর্থদণ্ড প্রাপ্ত ব্যবসায়ীরা হলেন, একজন ঘাটাইল উপজেলার ১। মোঃ টুটুল (২০) পিতা- মোঃ শাহীন ও অপর দুইজন কালিহাতীর ২। মোঃ হাসেম মিঞা(৫৫) পিতা- মৃত রুপচান মিঞা, ৩। মোঃ জহির উদ্দিন(৬০) পিতা- মৃত ইব্রাহিম উদ্দিন।

এ বিষয়ে মৎস্য কর্মকর্তা এটিএম শামসুজ্জামান যমুনা নিউজ ২৪ কে বলেন, মা ইলিশ সংরক্ষণ ২০২১ এর আওতাও ভূঞাপুরের নিকরাইল বাজারে ভ্রাম্যমাণ আদালতের এক অভিযানে ৩ জন কারেন্ট জাল ব্যবসায়ীকে নগদ অর্থ জরিমানা করা হয়েছে ও তাদের কাছ থেকে ৫ লক্ষ টাকার জাল জব্দ করে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল রনি যমুনা নিউজ ২৪ বলেন, নিষিদ্ধ চায়না ও কারেন্ট জালের বিরুদ্ধে প্রশাসন সবসময়ই তৎপর রয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, অর্থদণ্ড প্রাপ্ত ব্যবসায়ীরা হলেন, একজন ঘাটাইল উপজেলার ১। মোঃ টুটুল (২০) পিতা- মোঃ শাহীন ও অপর দুইজন কালিহাতীর ২। মোঃ হাসেম মিঞা(৫৫) পিতা- মৃত রুপচান মিঞা, ৩। মোঃ জহির উদ্দিন(৬০) পিতা- মৃত ইব্রাহিম উদ্দিন।

যমুনা নিউজ ২৪

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি