শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

দৌলতপুর আ.লীগের নবনির্বাচিত সভাপতি এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

দৌলতপুর আ.লীগের নবনির্বাচিত সভাপতি এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল

আছানুল হক, কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া -১ দৌলতপুর আসনের এমপি আ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ বাংলাদেশ আওয়ামী লীগ এর দৌলতপুর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় , সভাপতি হিসাবে বরণ করতে বৃৃৃৃহস্পতিবার সকাল ১০ থেকে লালনশাহ সেতুর পশ্চিম পাড়ে দলীয় নেতাকর্মী-সমর্থকসহ হাজারো সাধারণ মানুষের ঢল লক্ষ্য করা গেছে।

বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ার পর বৃহস্পতিবার প্রথম ঢাকা থেকে নীজ সংসদীয় আসন দৌলতপুরে আসেন এম পি ।

এদিকে এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ এমপিকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন দৌলতপুর উপজেলা আওয়ামলীগের নতুন কমিটির সকল সম্পাদক,সদস্য ও অন্যান্য নেতাকর্মীসহ যুবলীগ, কৃষকলীগ,ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন, নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতিতে আল্লারদর্গা থেকে লালন শাহ সেতু এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধর পতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

দৌলতপুর আ.লীগের সভাপতি নির্বাচিত করায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বাঙ্গালী জাতির মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর বন্যা বাংলাদেশ আ.লীগের সভাপতি ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক কুষ্টিয়া সদর আসনের এমপি মাহাবুবুল আলম হানিফ, ও জেলার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সন্ত্রাস-জঙ্গি, মাদক, নাশকতা, সাম্প্রদায়িক মুক্ত আদর্শ দৌলতপুর উপজেলা গড়তে এবং দৌলতপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চান তিনি ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি