শিরোনাম :
ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ! ‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।।

নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব

  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৩৬ দেখেছেন

ভূঞাপুরে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব!

হাদী চকদার, যমুনা নিউজ ২৪ঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের ঘর নির্মাণে উন্মুক্ত তালিকা গঠনের লক্ষে স্বচ্ছতার সহিত মুক্ত আলোচনা করেছে উপজেলার অর্জুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব

রবিবার দুপুরে উপজেলার অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল গ্রামের ফকির মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এই উন্মুক্ত তালিকা প্রণয়নের আলোচনা সভার আয়োজন করা হয়।

উন্মুক্ত তালিকা প্রণোয়ন অনুষ্ঠানে অর্জুনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ফকির মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালেক, সাবেক মেম্বার আনিছুর রহমান প্রমুখ।

ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব বলেন, ২০১৯ সালে সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা স্বজনপ্রীতি করে নিজেদের লোকজনের নাম তালিকায় অন্তর্ভুক্ত করেন। সম্প্রতি ভাঙন কবলিত ক্ষতিগ্রস্থদের জন্য ঘর নির্মাণে বরাদ্দ আসে। এনিয়ে বর্তমান দুই ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা নিয়ে তালিকায় নাম দেয়ার অভিযোগ উঠে আসে।

পরে এনিয়ে আলোচনা-সমাচোলনার সৃষ্টি হয়। কিন্তু তালিকায় যাদের নাম রয়েছে তাদের অনেকেরই ঘরবাড়ি বিলীন হয়নি এবং যারা ক্ষতিগ্রস্থদের তালিকায় পড়ে না তারাই এমন অভিযোগ করছে। এসব যাতে কেউ কোন ধরণের অনিয়ম বা দূর্নীতি না করতে পারে সেজন্য উন্মুক্তভাবে তালিকা প্রণয়নের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, যারা গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষ এবং বন্যায় ক্ষতিগ্রস্ত শুধুমাত্র তাদেরকেই সরকারের অর্থনেতিক সহযোগিতা প্রদান করা হবে। আর যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। অন্যদিকে যারা ষড়যন্ত্রের মাধ্যমে পরিষদের সুনাম নষ্টে মেতেছেন তাদের নেক্কারজনক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি