শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

নিকরাইলে নির্বাচনী সহিংসতা নয় পূর্ব-শত্রুতার জেরে ব্যবসায়ীর উপর হামলা

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৫৫৯ দেখেছেন
  • নিকরাইলে নির্বাচনী সহিংসতা নয় বরং পূর্ব-শত্রুতার জের ধরেই ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন সরকার ও তার লোকজন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে আকর্ষণীয় শিরোনাম দিয়ে নিউজ করে অপ-প্রচার চালাচ্ছে। বললেন– নব-নির্বাচিত চেয়ারম্যান প্রার্থী (আনারস) মোঃ মাসুদুল হক মাসুদ।

যমুনা নিউজ ২৪ ডেস্কঃ

টাঙ্গাইলের ভূঞাপুরের নিকরাইল ইউনিয়নে পূর্ব-শত্রুতার জের ধরে মোহাম্মদ সালাউদ্দিন (৪০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।

গত শুক্রবার উপজেলার সিরাজকান্দি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে সালাউদ্দিন টাঙ্গাইল শেখ হাসিনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, গত শুক্রবার ভোরে ব্যবসায়ী সালাউদ্দিন কালিহাতীর জোগারচর হাটে কাপড় কিনতে যান। তবে কারণবশত কাপড় কিনতে না পেরে সকাল ১০টার পর তিনি বাড়ি ফেরার পথে একদল দুষ্কৃতিকারী সিরাজকান্দি বাজার এলাকায় তার উপর হামলা করে ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

আহত ব্যবসায়ী সালাউদ্দিন বলেন, রাকিব ও আলমগীর সহ ৬/৭ জন আমার উপরে অতর্কিতভাবে হামলা করে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় আমি থানায় মামলা করেছি। আমি প্রশাসনের কাছে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মাসুদুল হক মাসুদ বলেন, ব্যবসায়ী সালাউদ্দিনের উপর হামলার ঘটনা খুবই দুখঃজনক। ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তবে আমাকে হেয়-প্রতিপন্ন করার উদ্দেশ্যে এই হামলার ঘটনাকে নির্বাচনী সহিংসতা বলে অপপ্রচার চালাচ্ছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী (নৌকা) আব্দুল মতিন সরকার ও তার লোকজন। তিনি ভোটে হেরে গিয়ে নানা রকম ভাবে আমার ইমেজ নষ্ট করার পায়তারা করে আসছে। তবে জনগণই আমার মুল শক্তি আর ভরসা। জনগণকে সাথে নিয়েই নিকরাইল ইউনিয়নের উন্নয়ন করতে চাই।

ঘটনার বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল ওহাব বলেন, নির্বাচনী সহিংসতা নয় বরং পূর্বশত্রুতার জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। তবে কয়েকটি জাতীয় পত্রিকায় নির্বাচন পরবর্তী সহিংসতা ও বাহারী শিরোনামে যে নিউজ প্রকাশ হয়েছে তা সম্পুর্ন ভিত্তিহীন। ঘটনার বিষয়ে আহতের অভিযোগ পেয়েছি। আসামিরা বর্তমানে পলাতক রয়েছে। তাদের দ্রুত গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Journalist Hady Chakder

যমুনা নিউজ ২৪

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি