শিরোনাম :
ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ! ‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।।

ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ২৭ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, যমুনা নিউজ ২৪ঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে নিকরাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

২৩ আগষ্ট মঙ্গলবার বিকেলে ইউনিয়নের সিরাজকান্দি বাজার এলাকায় প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নুর আলম মন্ডল নুহুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।

আ.লীগ নেতা জুরান আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ।

জানা যায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বারবার নির্বাচিত পৌরমেয়র, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ও একাধিকবার কারা নির্যাতিত জননেতা মোঃ মাসুদুল হক মাসুদের বিরুদ্ধে গত ২২শে আগষ্ট নিকরাইল ইউনিয়নের ১নং পুনর্বাসন প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ১৫ই আগষ্টের আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন সরকার মিথ্যা-বানোয়াট তথ্য উপস্থাপনের মাধ্যমে অভিসন্ধিমুলক বক্তব্য প্রদান করে।

পরে ২৩ আগষ্ট নিকরাইল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ বিক্ষুব্ধ হয়ে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

উক্ত সমাবেশে উপস্থিত বক্তারা গত ২২শে আগষ্ট পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন সরকারের মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য উপস্থাপনের মাধ্যমে অভিসন্ধিমুলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেইসাথে অতিদ্রুত মতিন সরকারকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ থেকে বহিষ্কারের দাবি জানান।

 

যমুনা নিউজ ২৪

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি