শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৯৮ দেখেছেন

হাদী চকদার, যমুনা নিউজ ২৪ :

টাঙ্গাইলের ভূঞাপুরে মালা বেগম (৩২) নামে তিন সন্তানের জননীকে মধ্যরাতে পরিকল্পিতভাবে হত্যাকারী গ্রেফতারকৃত সিএনজিচালক মোবারক হোসেন ও হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ও পরিবারের সদস্যরা।

শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক অবরোধ করেন বিক্ষুদ্ধ এলাকাবাসী। তিন শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তরা জানান, মধ্যরাতে সিএনজিচালক মোবারক হোসেন মালাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে তার জবানবন্দি তিনি আদালতে দিয়েছেন। কিন্তু তিনি একা এমন হত্যা করেননি। তার সাথে আরো অনেকে জড়িত রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করলে বাকিদের নাম আসবে।

মালাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে দাবি করে তারা আরো বলেন, হত্যার ঘটনায় একটি মহল সিএনজিচালকসহ জড়িতদের আড়াল করতে নানা ষড়যন্ত্র ও পাঁয়তারা করছে। ষড়যন্ত্রকারীরা যাতে ময়নাতদন্তের রিপোর্ট ভিন্নখাতে প্রবাহিত না করতে পারে সেজন্য প্রশাসন ও পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান খান, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোফাজ্জল হোসেন সরকার, জগৎপুড়া গ্রামের ইউপি সদস্য সুলতান খান তপন, অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হাসান খান রাসেল, আওয়ামী লীগ নেতা মো. শামীম হোসেন খান (কালু) সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম সুমন, মালার মেয়ে চাঁদনী আক্তার, মারিয়া প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর রাত ৩টার দিকে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কের তারাই কবরস্থানের পাশ থেকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত (মালাকে) দেখে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ নম্বরে ফোন করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মালা গোপালপুর উপজেলার নলীন গ্রামের দেলোয়ার খানের স্ত্রী ও অর্জুনা ইউনিয়নের জগৎপুড়া গ্রামের তারা খানের মেয়ে। মালা তিন সন্তানের জননী।

 

যমুনা নিউজ ২৪

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি