শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

ভূঞাপুরে ৮টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস!

  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

ভূঞাপুরে ৮টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত! 

যমুনা নিউজ ২৪ ডেস্কঃ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত ৮টি বাংলা ড্রেজার ধ্বংস করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (৩ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে উপজেলার পৌর এলাকার কতুবপুর লৌহজং নদীতে ১টি,  মুনা নদী তীরবর্তী গাবসারা ইউনিয়নের বলারামপুর এলাকায় ১টি, রায়ের-বাশালিয়া ২টি, নিকরাইলের মাটিকাটা ও পাটিতাপাড়া এলাকার ৪টি সহ মোট ৮টি বাংলা ড্রেজার ও বালু সরবরাহের প্লাস্টিকের পাইপ ধ্বংস করা হয়।

অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ আলাউল ইসলাম। উপস্থিত ছিলেন, ভুমি অফিসের নাজির ইমতিয়াজ কনক,  ভূঞাপুর থানার এসআই আফজাল সহ তার সঙ্গীয় পুলিশ সদস্যরা।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ আলাউল ইসলাম জানান, এক শ্রেণির অসাধু বালু ব্যবসায়ী প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে গোপনে নদী থেকে বাংলা ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে আসছিলো। পরে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকায় মোট ৮টি বাংলা ড্রেজার ধ্বংস ও পাইপ গুড়িয়ে দেয়া হয়। এ বিষয়ে প্রশাসন তৎপর রয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Journalist Hady Chakder

যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি