শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

মুস্তাফিজকে এক ভিন্ন নামে আখ্যায়িত করলেন অ্যাশটন অ্যাগার

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১

রেজাউল রহিম রাব্বি, স্পোর্টস ডেস্ক:

প্রত্যেক দেশেই কিছু না কিছু ভালো ক্রিকেটার আছে কিন্তু তাদের মধ্যে কিছু খেলোয়াড় আছে যারা হয়ে উঠে আন্তর্জাতিক মানের খেলোয়াড় তেমনি একজন খেলোয়াড় মুস্তাফিজুর রহমানকে মনে করেন অস্ট্রেলীয় তারকা অ্যাশটন অ্যাগার।

তিনি বলেন, তাক লেগে গেলাম বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে দেখে।বাংলাদেশের এই তারকা পেসারের বোলিং বৈচিত্রে ভুগলেও রীতিমত মুগ্ধ অ্যাগার।পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে থাকা বাংলাদেশ স্পিন দিয়ে কাবু করছে অজিদের।একইসাথে তাদের ভোগাচ্ছে মুস্তাফিজুর রহমানের স্লোয়ার-কাটার।

স্পিন বান্ধব উইকেটেও মুস্তাফিজ যেন মিচেল স্টার্ক বা জশ হ্যাজলেউডের চেয়ে বেশি কার্যকরী ভূমিকায়। মুস্তাফিজকে নিয়ে অ্যাশটন অ্যাগার নতুন নামে আখ্যা দিয়ে বলেন, “সে একজন ‘ডিফিকাল্ট কাস্টমার’।

সে সত্যিই ভালো বোলার।স্লো বল করার যে সামর্থ্য তার আছে… স্লো মোশনে দেখলে বুঝতে পারবেন সে বল করে কব্জি ও আঙুল দিয়ে। এটা অনবদ্য স্কিল। অসাধারণ পরিবর্তন।”মুস্তাফিজের বল পড়তে যে অজিদের গলদঘর্ম হওয়ার জোগাড়, তা স্পষ্ট তার ভাষ্যে,“এই স্লোয়ার বল খুব বেশি ধীর গতির নয়এবং অনেক বদলে যায়।

এটা লাফিয়ে উঠতে পারে, নিচু হয়ে আসতে পারে, স্পিন করতে পারে অথবা নাও করতে পারে- একেই বলে সুপার ভেরিয়েবল প্লেয়ার। সে যত বেশি সম্ভব বৈচিত্র্য রাখার চেষ্টা করে।এই সফরটা মনে হচ্ছে উপভোগের জন্য রোমাঞ্চকর খেলা একটা প্ল্যাটফর্ম।ভিন্ন কন্ডিশন, ভিন্নধর্মী শিক্ষার সুযোগ এসব দেখতে সবাই পছন্দ করে । এতে আমাদের দেশের খেলোয়াড়রা মুস্তাফিজের করা স্লো বল দেখে আর তা দেখে শিখছে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি