শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

মোজাইক ও টাইলস্ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১

মোঃ ফরিদুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধিঃ

মোজাইক ও টাইলস্ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে লকডাউন শিথিলতাকে অবজ্ঞা করে মেয়র বলেন
পরিস্থিতি ভয়ানক রূপ নিতে পারে।

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, কোভিড-১৯ এর সংক্রমণ ও মৃত্যুহার উর্ধ্বগতি হলেও মানুষের জীবিকার উপর গুরুত্ব দিয়ে সরকার লকডাউন শিথিল করার পদক্ষেপ নিয়েছে। এই লকডাউন শিথিলতাকে অবজ্ঞা করলে পরিস্থিতি আরো ভয়ানক রূপ নিতে পারে। তাই সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের ঘোষিত সকল স্বাস্থ্যবিধি নিজেদের স্বার্থে মেনে চলতে হবে।

তিনি সরকার কর্তৃক গণটিকা দান কর্মসূচী চলাকালে নিজের টিকা নিজে গ্রহণ করে অন্যেকে টিকা নিতে সকল ধরণের সহযোগিতা করার আহ্বান জানান।

আজ সোমবার সকালে নগরীর টাইগারপাসস্থ বিন্যাঘাস প্রকল্প চত্ত্বরে মোজাইক ও টাইলস লোড/আনলোড শ্রমিক ইউনিয়ন’র সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী (খাদ্য) বিতরণকালে এ কথা বলেনশ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিব খালেদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লেবার ফেডারেশন মহানগর কমিটির আনোয়ার হোসেন, লোড/আনলোড শ্রমিক নেতা ফেরদৌস জামান মুকুল, রবিউল ইসলাম, নুরে আলম, এম.এন ইসলাম রানা, মো. কামরুল ইসলাম, মো. বেলাল হোসেন, মো. জাহাঙ্গীর, মো. হেলাল প্রমুখ।

মেয়র আরো বলেন, করোনার পাশাপাশি ডেঙ্গু ও চিকেনগুনিয়ার প্রার্দুভাব দেখা দিয়েছে। এই পরিস্থিতি সামাল দিতে চসিক মাসব্যাপী মশক নিধনের ক্রাশ প্রোগ্রাম শুরু করেছে। প্রতিদিন ৪টি ওয়ার্ডে ১০০জন স্প্রেম্যান দিয়ে এই কার্যক্রম চলমান রয়েছে। তবু ডেঙ্গু ও চিকেনগুনিয়া প্রতিরোধে নিজেদের ঘরবাড়ির আশপাশ পরিস্কার-পরিচ্ছন্ন এবং কোথাও যাতে স্বচ্ছ পানি জমে না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি ক্রাশ প্রোগ্রাম চলাকালে ৪১টি ওয়ার্ডে কোথাও কোন অভিযোগ থাকলে ওয়ার্ড কাউন্সিলরকে অবগত করে ব্যবস্থা নিতে আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি