শিরোনাম :
‘ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটি আত্মপ্রকাশ! ভূঞাপুরে মালা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ভূঞাপুরে ৮৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! ভূঞাপুরে মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ভূঞাপুরে উপ-প্রকৌশলী মিরাজুলের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষের অভিযোগ ভূঞাপুরে ঐতিহ্যবাহী বাউল গানের আসর অনুষ্ঠিত “যখন ইচ্ছে তখন অফিসে আসবো”-ভূঞাপুর খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের উন্মুক্ত তালিকা করলেন চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব ভূঞাপুরে মতিন সরকারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ভূঞাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বনিক সমিতির মিলাদ-দোয়া ও কাঙ্গালীভোজ!

শাহজাদপুরে প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষন, গ্রেফতার ২

  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২২০ দেখেছেন

মোঃ আমিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষন করেছে প্রেমিক। থানায় মামলা দায়ের ধর্ষকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, (১লা আগষ্ট)দিবাগত রাত্রিতে পৌর এলাকার পাড়কোলা উত্তরপাড়া মহল্লার মোঃ হানিফ শেখের কন্যা (১৮) প্রতিদিনের ন্যায় নীজ ঘরে ঘুমিয়ে পরলে একই মহল্লার মৃত মোজাম ফকিরের পুত্র মোঃ মিঠুন ফকির (২১) তার ঘরে প্রবেশ করে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষন করে চলে যায়।পরে বিষয়টি জানা জানি হলে ঐ মহল্লার মাতব্বর সালাম প্রামানিক ও মাজেদ মওলানা বিষয়টি মিমাংশার চেষ্টা করলে মিঠুনের পরিবার থেকে তা নাকোজ করে দেয়।

পরে গত (১০আগষ্ট) মঙ্গলবার ধর্ষিতা কন্যার পিতা হানিফ বাদি হয়ে মিঠুন ও তার বোন জামাই মোঃ লতিফ প্রামানিক( ৪০) কে আসামী করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করে। বুধবার ভোর রাতে পৌর এলাকার বাড়াবিল মিঠুনের নানা বাড়ি থেকে শাহজাদপুর থানার এস আই রবিউল ইসলাম মিঠুন ও লথিফকে গ্রেপ্তার করে।

ধর্ষীতা কন্যা ও মিঠুনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
এ ঘটনায় শাহজাদপুর থানার অফিসার্স ইনচার্জ শাহিদ মাহমুদ খান বলেন, থানায় ধর্ষনের মামলা দায়ের হয়েছে আসামী দুইজনকেই গ্রেপ্তার করা হয়েছে। এবং ধর্ষিতাকে মেডিকেল করার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি