শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান-অটো ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যানের সাথে যাত্রীবাহী অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহতের ঘটনা ঘটেছে।

মোঃ আমিরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা বাজারের পাশে বুধবার সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের পাশে একটি ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যানের সাথে যাত্রীবাহী অটো ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ অটো ভ্যান যাত্রী মারা গেছে। আহত হয়েছে ভ্যান চালকসহ ২ জন।

নিহতরা হলেন, উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে কলেজ ছাত্র রুবেল হোসেন (২২) এবং আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৫)। আহত দুইজন একই মহল্লার ভ্যান চালক মাহমুদুল ইসলাম (৩৫) ও ভ্যান যাত্রী কলেজ ছাত্র আবু হানিফ। নিহত রুবেল ও আহত আবু হানিফ এ বছর এইচএসসি পাস করে সরকারি আকবর আলী কলেজে অনার্স ১ম বর্ষে ভর্তি হয়েছে।

আবু হানিফ গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ভ্যান চালক মাহমুদুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুবেল ও আহত আবু হানিফ সিরাজগঞ্জে আনসার ভিডিপি প্রশিক্ষণে যোগ দিতে যাচ্ছিলেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক সকাল সাড়ে ৬টার দিকে ভ্যানযোগে তারা শ্রীকোলা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। এসময় রাস্তার পাশে ভ্যানচালক ভ্যানের যাত্রীসহ দাঁড়িয়েছিলেন। পাবনাগামী ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ জন মারা যায় এবং গুরুতর আহত হয় আরো ২ জন।

দূর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে এসময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন ১ঘন্টা আটকে পড়ে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ন কবির জানান, আমরা দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে হাইওয়ে থানা পুলিশের সাথে যৌথভাবে নিহতদের লাশ উদ্ধার করি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মোহাম্মদ শাহজাহান আলী জানান, আমরা দুর্ঘটনার স্থানে গিয়ে লাশ উদ্ধার করি এবং নিহতদের আত্মীয় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছি।

দুর্ঘটনায় নিহতদের সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে উল্লাপাড়া আকবর আলী কলেজ সহ নিহতদের গ্রাম, এলাকায় এবং গোটা পৌরসভায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি