শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

সিরাজগঞ্জে বাস-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আপন ২ ভাই নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আপন ২ ভাই নিহত হয়েছে। 

মোঃ আমিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা বাঘাবাড়ির বিন্ন্যাদাইর নামক স্থানে শুক্রবার আনুমানিক সকাল ৯.০০ টা ৪৫ মিনিটে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৭ শে আগস্ট শুক্রবার সকাল আনুমানিক ০৯. টা ৪৫ মিনিটে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বাঘাবাড়ির বিন্ন্যাদাইর নামক স্থানে মোটরসাইকেল (পাবনাঃ ল- ১২-২৮৫৫) আরোহী হাফেজ মোঃ আলামিন পিতা-আবু সামা প্রামানিক, হাফেজ মোস্তফা পিতা-রফিক প্রামানিক, উভয়ের গ্রাম-চর নাকালিয়া, উপজেলা-বেড়া, জেলা- পাবনা মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

ঘটনাস্থলেই হাফেজ আল আমিন এর মৃত্যু হয়, এলাকাবাসী মোস্তফা কে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতদের পারিবারিক সূত্রে খোঁজ নিয়ে জানা যায়, সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তফা ও আলামিনের চাচাতো ভাই রবিউল (১৪) এর মৃত্যু হলে তার জানাযার জন্য হাফেজ মাওলানা গোলাম মোস্তফা প্রতিবেশী রিফাতের কাছ থেকে তার মোটরসাইকেল কে নিয়ে টাঙ্গাইলের অবস্থানরত হাফেজ আল-আমিন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকাল থেকেই বাঘাবাড়ীতে অবস্থান করে। আলামিন বাঘাবাড়ীতে এসে তার চাচাতো ভাই মোস্তফার মোটরসাইকেলে উঠে বেড়া উপজেলার চর নাকালিয়া গ্রামে যাচ্ছিল।

বগুড়া রিজিয়নের পাবনার মাধবপুর থানা হাইওয়ের সাব- ইন্সপেক্টর মোঃ মঈন জানান, বাঘাবাড়ি থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল বিন্নাদাইর এসে পৌঁছালে বিপরীতমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আলামিন নিহত হয়, মোস্তফাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠালে সেও মারা যায়। তিনি আরো জানান, আমরা লাশ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে প্রচলিত আইন অনুযায়ী পরিবারের কাছে লাশ হস্তান্তর করব। তবে ঘাতক বাসটিকে নির্দিষ্টকরণ বা গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

নিহতদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে, ইমাম হাফেজ মাওলানা গোলাম মোস্তফার মুসুল্লিরা ঘটনাস্থলে আসতে থাকে, একই বাড়ীতে তিনটি মৃত্যুর কারণে এলাকায় ও পরিবারে শোকের মাতম চলছে।

JN-24/2021 

© যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি