ব্রেকিং নিউজ
ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে! ভূঞাপুরে ৮টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস! ভূঞাপুরে পানের দোকানে গাঁজা বিক্রি! ২ জন কারাগারে! ভূঞাপুরে অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি আজহারুল- সম্পাদক জাহিদ! ২৬ মার্চে ডা. জুবায়ের খালেদ এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভূঞাপুরে টিসিবি’র পণ্য বিক্রয় উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত! ভূঞাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ব্যবসায়ীর অর্থদণ্ড!

টাঙ্গাইলে দৃষ্টিনন্দিত বাঁশের সাঁকো নির্মাণ করল “যমুনা পাড়ের জনপদ” অনলাইন গ্রুপ

Jamuna News 24 / ৪৪৮ দেখা হয়েছে
আপডেট : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলে দৃষ্টিনন্দিত বাঁশের সাঁকো নির্মাণ করল “যমুনা পাড়ের জনপদ” অনলাইন গ্রুপ

যমুনা নিউজ ডেস্কঃ

টাংগাইলের ভূঞাপুর উপজেলার অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন “যমুনা পাড়ের জনপদ ” এর পক্ষ থেকে উপজেলার গাবসারা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে বিগত বন্যায় ভেঙে যাওয়া রাস্তার উপর দৃষ্টিনন্দিত এক বাঁশের সাঁকো নির্মাণ করা হয়েছে।

জানা যায়, চরাঞ্চলের দুইটি গ্রামের মানুষের চলাচলের একমাত্র মাধ্যম এই রাস্তাটি। এ বছর বন্যার পানি বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের চলাচল অনেক কষ্টসাধ্য ছিল এই রাস্তায়। সাঁঁকো নির্মাণ এর ফলে সাধারণ মানুষের অনেক উপকারে এসেছে।

এতে ২ টি গ্রামের মানুষ নিরবিচ্ছিন্ন ভাবে চলাচল করতে পারছে এই রাস্তা দিয়ে। পাশাপাশি গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রামপুর নূরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্ররাও সবসময় এই রাস্তা ব্যবহার করে থাকে।

বন্যার সময় সাকো নির্মাণের জন্য “যমুনা পাড়ের জনপদ ” এর কতৃপক্ষকে সাধুবাদ ও ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্থানীয় উপকারভোগী জনসাধারণ।

এ সাকে নির্মাণ কাজে সহায়তা করেন অত্র গ্রুপের সন্মানিত এডমিন মোঃ আব্দুর রহিম, এস এম শাকিল হোসেন, মো: ইসরাফিল হোসাইন সহ গ্রুপের সন্মানিত সদস্য মোঃ ইয়ামিন, লিমন, তানজিল ও রাকিব প্রমুখ।

JN-24/2021
© যমুনা নিউজ ২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো সংবাদ

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this:
%d bloggers like this: