ব্রেকিং নিউজ
ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে! ভূঞাপুরে ৮টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস! ভূঞাপুরে পানের দোকানে গাঁজা বিক্রি! ২ জন কারাগারে! ভূঞাপুরে অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি আজহারুল- সম্পাদক জাহিদ! ২৬ মার্চে ডা. জুবায়ের খালেদ এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভূঞাপুরে টিসিবি’র পণ্য বিক্রয় উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত! ভূঞাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ব্যবসায়ীর অর্থদণ্ড!

জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান শামীম

Jamuna News 24 / ৩৫৯ দেখা হয়েছে
আপডেট : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান শামীম

মমিন তালুকদার, ঘাটাইল টাঙ্গাইলঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং জামুরিয়া ইউনিয়েনের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জামুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম ।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে হাটে, মাঠে, ঘাটে কোমর বেঁধে কাজ করছেন তিনি। তরুণ এই নেতা রাজনীতির পাশাপাশি সমাজে তার যথেষ্ঠ সুনাম ও সুখ্যাতি রয়েছে। সমাজের সকল শ্রেনী পেশার মানুষের সঙ্গে রয়েছে তার সু-সম্পর্ক।

অপরদিকে, তার গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকের ফলে নেতাকর্মীরা দিন দিনই উজ্জিবীত হচ্ছেন। জামুরিয়া ইউনিয়নের সকলের চেনা জানা একজন জনদরদী চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম যিনি ইতিমধ্যে তার সরল চেষ্টা আর নিরলস পরিশ্রমের মাধ্যমে আল্লাহর অশেষ রহমতে সারা ইউনিয়নের সকল মানুষের হৃদয়ে। তিনি তার আদর্শ আর সৎ চিন্তা ভাবনায় সারা ইউনিয়নের উন্নয়ন করার চেষ্টা করেছেন এবং চলমান আছে।

ইউনিয়নের এক বাসিন্দা বলেন, আমরা সব সময় দেখেছি মানুষের ডাকে ও জনগনের প্রয়োজনে জনগনের ভালোবাসার টানে সারা ইউনিয়নের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে গেছেন । জনগনের খেদমতে উনি কখনো অলস বা ক্লান্ত হওয়ার অজুহাত দেখায়নি। একজন চেয়ারম্যান হয়ে কখনো নিজের স্বার্থের কথা ভাবেন নাই। আমি জানি আল্লাহর রহমতে সারা ইউনিয়নের মানুষ তাকে মন থেকে ভালোবাসে। ইউনিয়নের সকলস্তরের জনগনের ভালোবাসা ও ভোটে ইনশাআল্লাহ ইখলাক হোসেন খান শামীমকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম বলেন, আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে আমাকে যে যখন ডাক দিয়েছে আমি সবার পাশে থাকার চেষ্টা করেছি। দিন রাত নেতাকর্মীদের নিয়ে কাজ করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো সংবাদ

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this:
%d bloggers like this: