ব্রেকিং নিউজ
ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে! ভূঞাপুরে ৮টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস! ভূঞাপুরে পানের দোকানে গাঁজা বিক্রি! ২ জন কারাগারে! ভূঞাপুরে অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি আজহারুল- সম্পাদক জাহিদ! ২৬ মার্চে ডা. জুবায়ের খালেদ এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভূঞাপুরে টিসিবি’র পণ্য বিক্রয় উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত! ভূঞাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ব্যবসায়ীর অর্থদণ্ড!

ভূঞাপুরে অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি আজহারুল- সম্পাদক জাহিদ!

Jamuna News 24 / ৩৩৪ দেখা হয়েছে
আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২

ভূঞাপুরে অটোরিক্সা-সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি আজহারুল- সম্পাদক জাহিদ!

নিজস্ব প্রতিবেদক, যমুনা নিউজ ২৪ ডেস্কঃ

টাঙ্গাইল জেলা অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ভূঞাপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি আজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক খন্দকার জাহিদ হাসান নির্বাচিত।

গত বৃহস্পতিবার (২৪ মার্চ) টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি মাহফুজ খান ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুর রহমান (আমিন) স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে (টাঙ্গাইল জেলা অটোরিকশা অটোটেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন) ভূঞাপুর উপজেলা শাখার নবগঠিত এ কমিটির অনুমোদন দেন।

অনুমোদিত নবগঠিত এ কমিটিতে জেলা আওয়ামীলীগ সদস্য আজহারুল ইসলাম কে সভাপতি ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর/প্যানেল মেয়র-১ খন্দকার জাহিদ হাসান কে সাধারণ সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পরে রবিবার (২৭মার্চ) দুপুরে অটোরিক্সা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের ভূঞাপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে একটি আনন্দ রেলি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংগঠনের কার্যালয়ে এসে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি আজহারুল ইসলাম যমুনা নিউজ ২৪ বলেন, যে আস্থা, বিশ্বাস ও ভরসা রেখে জেলা কমিটি আমাদের একটি সুন্দর কমিটি উপহার দিয়েছেন আমরা যেন তা যথাযথভাবে পালন করতে পারি এ দোয়া সকলের নিকট।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর/ প্যানেল মেয়র-১ খন্দকার জাহিদ হাসান যমুনা নিউজ ২৪ কে বলেন, টাঙ্গাইল জেলা অটোরিকশা, অটোটেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন আমাকে আগামী ২ বৎসরের জন্য যে দায়িত্ব দিয়েছেন তা আমি সঠিক, সুন্দর ও নীতিনৈতিকতার মাধ্যমে পালন করব। আমি ও নবগঠিত কমিটির সকল সদস্যরা ঐক্যবদ্ধ ভাবে উপজেলার সকল শ্রমিকদের পাশে থেকে কাজ করব। ইনশাআল্লাহ!

উল্লেখ্য, আগামী ২ বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত এ কমিটি তে মোট ৭ জন উপদেষ্টা রয়েছেন, যথাক্রমে ১। টাঙ্গাইল-২ সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির), ২। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, ৩। আ.লীগ সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, ৪। আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, ৫। ফলদা ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার (দুদু), ৬। অর্জুনা ইউপি চেয়ারম্যান দিদারুল আলম খান মাহবুব, ৭। উপজেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার সুরুজ আলম।

যমুনা নিউজ ২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো সংবাদ

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this:
%d bloggers like this: