শিরোনাম :
‘জাতীয় দলের খেলোয়াড় রফিক’কে সংবর্ধনা প্রদান এলাকাবাসীর Ac Land Alaul Islam was replaced with praise and love ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের বৌলগ্রামে ট্রাকের চাপায় দুই নারী নিহত সাতক্ষীরা ইয়ুথ ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সি বি আই দ্বারা ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী র হেনস্তা র বিরুদ্ধে রাস্তায় নেতৃত্ব।। ভূঞাপুরে আ.লীগ নেতার নগদ অর্থদণ্ড! ভূঞাপুরে এক ভন্ড কবিরাজকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! ভূঞাপুরে ৩১’শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণের শুভ উদ্বোধন! ভূঞাপুরে জমিও গৃহ প্রদান বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং! উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ এমপি’র বিরুদ্ধে!

দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান মামুন

  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

মোঃ মমিন তালুকদার, ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং দিগড় ইউনিয়েনের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দিগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে হাটে, মাঠে, ঘাটে কোমর বেঁধে কাজ করছেন তিনি। তরুণ এই নেতা রাজনীতির পাশাপাশি সমাজে তার যথেষ্ঠ সুনাম ও সুখ্যাতি রয়েছে। সমাজের সকল শ্রেনী পেশার মানুষের সঙ্গে রয়েছে তার সু-সম্পর্ক।

অপরদিকে, তার গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকের ফলে নেতাকর্মীরা দিন দিনই উজ্জিবীত হচ্ছেন। দিগড় ইউনিয়নের সকলের চেনা জানা একজন জনদরদী চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন যিনি ইতিমধ্যে তার সরল চেষ্টা আর নিরলস পরিশ্রমের মাধ্যমে আল্লাহর অশেষ রহমতে সারা ইউনিয়নের সকল মানুষের হৃদয়ে। তিনি তার আদর্শ আর সৎ চিন্তা ভাবনায় সারা ইউনিয়নের উন্নয়ন করার চেষ্টা করেছেন এবং চলমান আছে।

ইউনিয়নের এক বাসিন্দা বলেন, আমরা সব সময় দেখেছি মানুষের ডাকে ও জনগনের প্রয়োজনে জনগনের ভালোবাসার টানে সারা ইউনিয়নের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে গেছেন । জনগনের খেদমতে উনি কখনো অলস বা ক্লান্ত হওয়ার অজুহাত দেখায়নি। একজন চেয়ারম্যান হয়ে কখনো নিজের স্বার্থের কথা ভাবেন নাই। আমি জানি আল্লাহর রহমতে সারা ইউনিয়নের মানুষ তাকে মন থেকে ভালোবাসে। ইউনিয়নের সকলস্তরের জনগনের ভালোবাসা ও ভোটে ইনশাআল্লাহ আবুল কালাম আজাদ মামুনকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন বলেন, আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে আমাকে যে যখন ডাক দিয়েছে আমি সবার পাশে থাকার চেষ্টা করেছি। দিন রাত নেতাকর্মীদের নিয়ে কাজ করছি।

©যমুনা নিউজ ২৪

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি